সমালোচকদের চোখে আঙ্গুল তুলে দেখিয়ে দিলেন সৌম্য সরকার।

ত্রিদেশীয় সিরিজে ১ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সৌম্য সরকার তুলেনে ৭ চাড় ও ১ ছক্কায় ক্যারিয়ারের অষ্টম অর্ধশতক পূর্ণ করলেন সৌম্য সরকার। 



সোম্য সরকার বেশ কিচ্ছু দিন ধরে  জাতীয় দলের হয়ে জ্বলে উঠে করে করেও, সেভাবে পারছিলেন না। এবার সত্যিই জ্বলে উঠলেন সাতক্ষিরার ছেলে সৌম্য।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে   ৭৩ রান করে দলকে এনে দিলেন অনন্য এক জয়।

বিশ্বকাপে সৌম্যের পারফর্মেন্স নজর কাড়ে ক্রিকেট বিশ্বের। তার পর পাকিস্তান বিপক্ষে  নিজের প্রতিভা দেখানোর জন্য বেছে নিলেন বাংলাওয়াশের ম্যাচটি।
শুরু থেকেই চড়াও পাকিস্তানি বোলারদের ওপর। মাত্র ৬৩ বলে করেন ফিফটি। এরপর যেন সৌম্যের রুদ্রমূর্তি দেখলো পাকিস্তান। পাকিস্তানের ম্যাচ এর পর থেকে তার ক্যারিয়ার এ নেমে আসে অন্ধকার।  খেলেন অনেক ম্যাচ কিন্তু কিচ্ছু করে উটতে পারে নি। প্রতি ম্যাচে  ব্যার্থতা তার যেন তার পিচু ছাড়ছিলল না।  তাকে বাজে পারফর্মেন্স জন্য শুনতে হয়েছে অনেক সমালোচনা। বাদ পড়তে হয়েছে অনেক ম্যাচ থেকেও। 

সেই সৌম্য এর পিছু ছাড়ে নি বিসিবি বার বার বাজে খেলার পড় ও তাকে রেখেছিলল জাতীয় দলের  স্কোয়াডে।  বিশ্ব কাপ ২০১৯ এর ১৫ দল এর স্কোয়াড প্রকাশ করার পর সৌম সরকার তাকায় তাকে নিয়ে অনেক সমালোচনা করা হয়েছে।  

আজ তিনি সেই সমালোচকদের মুখে আঙ্গুল তুলে দেখিয়ে দিলেন তুলে নিলেন ৭৩ রান। 

No comments

Powered by Blogger.

copyright(c)2020Leading24 BD All Rights Reserved